• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেসির কথা হৃদয় ছুঁয়ে গেছে লেওয়ানদস্কির! 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ০৬:২৬ পিএম
মেসির কথা হৃদয় ছুঁয়ে গেছে লেওয়ানদস্কির! 

ফুটবল বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে সপ্তমবারের মতো ব্যালন ডি'অর জিতেছেন মেসি। কিন্তু সবার ধারণা ছিল ২০২১ সালের ব্যালন ডি'অর জয়ের জোর দাবীদার ছিলেন লেওয়ানদস্কি। কিন্তু সবশেষে মেসির হাতেই উঠেছে সম্মানজনক এই পুরষ্কার। তবে বায়ার্ন মিউনিখ স্ট্রাইকারের হাতে পুরষ্কার না উঠলেও সেদিনের অনুষ্ঠানে লেওয়ানদস্কিকে নিয়ে কথা বলেছিলেন মেসি। মেসির সে কথাগুলো নাকি হৃদয় ছুয়ে গেছে তার, এমন কথাই বলেছেন এই পোলিশ স্ট্রাইকার। 

সম্প্রতি বিল্ডকে দেওয়া এক সাক্ষাৎকারে লেওয়ানদস্কি বলেন, "আমার সম্পর্কে মেসি যে কথা বলেছেন তা আমার হৃদয় ছুঁয়ে গেছে। কথাগুলো ফাঁকাবুলি ছিল না, আমার ক্যারিয়ারে এটা একটা গুরুত্বপূর্ণ মুহূর্ত।&꧅quot; 

ব্যালন ডি'অরের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসি। তবুও মেসির সঙ্গে তেমন একটা কথা হয়নি লেওয়ানদস্কি। কারণ, তার নাকি স্প্যানিশ ভালো জানা নেই। লেওয়ানদস্কির মতে, "মেসির সঙ্গে সামনাসামনি দেখায় আমার খুব বেশী কথা হয়নি। কারণ, আমি স্প্যানিশ ভাষায় খুব একটা ভালো না। মেসি ও আমার কথার মাঝে দোভাষী হিসেবে কাজ করেছেন কিলিয়ান এমবাপ্পে। রাতটা সত্যিই দুর্দান্ত ছিল।" 

কবে ব্যালন ডি'অর জিতবেন এমন প্রশ্নের জবাবে লেওয়ানডস্কি বলেন, "এটা বলা কঠিন, সবকিছু সবসময় সমানভাবে যায় না। আমি আমার চেষ্টা চালিয়ে যেতে পারি আর সবেচেয়ে ভালো পারফরম্যান্স করতে পারি, এমনটার গ্যারান্টি আমি দিতে পারি।" 

২০২১ সালের ব্যালন ডি'অর জয়ের পর মেসি বলেছিলনে, "আমি লেওয়ানদস্কির সম্পর্কে বলতে চাই, তার সঙ্গে প্রতিযোগিতা করা দারুণ সম্মানের। সবাই এই বিষয়ে একমত যে, গত বছরের ব্যালন ডি'অর জয়ী ছিলেন তিনি। আমি মনে করি ফ্রান্স ফুটবলের উচিত ২০২০ সালের এই পুরষ্কারটি তাকে দেওয়া। কারণ, তিনি এটার দাবিদার।" 

Link copied!